Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিস্ফোরক মামলায় স্বেচ্ছাসেবক দল নেতা টুটুল কারাগারে

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৪:১৭ পিএম

ময়মনসিংহ দক্ষিন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক তানভীরুল ইসলাম টুটুলকে কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একটি বিস্ফোরক মামলায় তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। 

মামলার আইনজীবী অ্যাড.দিদারুল ইসলাম রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ১৮দলীয় জোটের হরতাল চলাকালে নগরীর জিলা স্কুল মোড় এলাকায় ২০১৩ সালের ১৮ মার্চ হরতাল সমর্থনে একটি মিছিলকে কেন্দ্র করে বিস্ফোরক মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় দক্ষিন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক তানভীরুল ইসলাম টুটুল প্রধান আসামী। মঙ্গলবার ওই মামলায় টুটুল আদালতে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক তাঁর জামিন আবেদন নামজ্ঞুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
সূত্র জানায়, এর আগে তানভীরুল ইসলাম টুটুল আরো ৪ দফায় প্রায় ৮ মাস কারাবরণ করে জামিনে মুক্ত হন। তাঁর বিরুদ্ধে বর্তমানে প্রায় ৩৭টির অধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন পরিবারের স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ