Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ আহত ৩

অল্পের জন্য প্রানে রক্ষা পেল শত শত যাত্রী

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৫:১৮ পিএম

মঙ্গলবার ভোর রাতে গেইটম্যানের দায়িত্ব অবহেলার কারনে আহসানগঞ্জ রেল স্টেশনরে সুনিকটে রেলক্রসিং এ ঢাকা থেকে কুড়িগ্রামগামী আন্তঃনগর কুড়িগ্রাম ট্রেনের সাথে একটি পিকাপ ভ্যানের সংঘর্ষ ঘটেছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও পিকাপ ভ্যানের হেলপার শহিন (৩৫)সহ ৩ জন আহত হয়েছে এবং অল্পের জন্য প্রানে রক্ষা পেয়েছে ওই ট্রেনের শত শত যাত্রী। রেল পুলিশ পিকাপ ভ্যানাটক করেছে বলে জানাগেছে।
সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানাযায়, মঙ্গলবার ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর কুড়িগ্রাম ট্রেন ভোর সাড়ে ৪টারদিকে আহসানগঞ্জ রেল স্টেশন অতিক্রম কারার সময় স্টেশনের সুনিকটে রেলক্রসিং এর গেইটম্যান গেইট না ফেলানোর কারনে ঢাকা মেট্র-ন-১৪৩৬ নম্বর পিকাপ ভ্যান (ট্রাক) রেলক্রসিং এ ঢুকে পরায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে হতাহতের না ঘটলেও পিকাপ ভ্যানের হেলপার শহিনসহ ৩জন আহত হয়। শহিন আদমদীঘি উপজেলার বড় আখিড়া গ্রমের মৃত ছামসের ছেলে। অপর ২জনের পরিচয় পাওয়া যায়নি। এলাকাবাসী ও রেলের দায়িত্বশীল কর্মকর্তারা জানান, অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ট্রেন এবং ট্রেনের যাত্রীরা। সান্তাহার রেলওয়ে থানা পুলিশ পিকাপ ভ্যানটি আটক করেছে। এরিপোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন দুর্ঘটনা

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ