Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আশুলিয়ায় চাকুরির প্রলোভনে কিশোরীকে গণধর্ষন, আটক ৬

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৫:৩৮ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পোশাক করাখানায় চাকুরির প্রলোভন দেখিয়ে ১৬বছর বয়সের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় জড়িত ৬ জনকে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তয়ৈবপুর মোল্লাপাড়া এলাকায় আজিম উদ্দিন মোল্লার বাড়িতে এই গণধর্ষনের ঘটনা ঘটে।
মঙ্গলবার আশুলিয়ার তয়ৈবপুরসহ বিভিন্ন মহল্লা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- আকবর হোসেন (২৩), শান্ত (২১), মো: নাহিদ (২১), মো: ইমরান (২০), রবিন ওরফে সানি (২২) ও বাড়ির মালিক আজিম উদ্দিন মোল্লা (৫০)।
আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানায়, ভুক্তভোগী কিশোরীর চাচাতো বোনের মাধ্যমে ফেইসবুকে পরিচয় হয় আটক রবিন ওরফে সানির সাথে।
চাকুরীর আশ্বাস পেয়ে রবিনের কথামতো খুলনা থেকে সম্প্রতি আশুলিয়ার তয়ৈবপুর এলাকায় এসে রবিনের পাশের একটি কক্ষ ভাড়া ওই কিশোরী। ওই বাড়িতে তার ওই চাচাতো বোনও ভাড়া থাকতো।
সোমবার রাতে রবিনের বন্ধুরা রবিনের সহায়তায় ওই কিশোরীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষন করে। তখন বাড়ির মালিক আজিম উদ্দিন মোল্লা বাহিরে পাহাড়ারত অবস্থায় ছিলো। আর তার চাচাতো বোনকে কৌশলে বাহিরে পাঠিয়ে দেয় রবিন।

তিনি বলেন, ভুক্তভোগী কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এঘটনায় ওই কিশোরী বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯
২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ