Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্বপ্ন মা সেরা দশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব শনিবার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৬:৪৭ পিএম

আগামী ২ নভেম্বর শনিবার মহাখালী ব্র্যাক সেন্টার ইনে ‘স্বপ্ন মা সেরা দশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। দারিদ্র বিমোচনে মাতৃত্বকালীন ভাতা কেন্দ্রীক ‘স্বপ্ন প্যাকেজ’ প্রাপ্ত কর্মসূচির ১০ উপজেলা থেকে ১০জন মা জাতীয় পর্যায়ের জন্য ‘স্বপ্ন মা সেরা দশ’ নির্বাচিত হয়েছেন। ‘স্বপ্ন প্যাকেজ’ মায়েদের পরিবারের আর্থ-সামাজিক, সাংস্কৃতিক, মা-শিশুর স্বাস্থ্য, শিক্ষা, আবাসন, কর্মসংস্থান ও সৌন্দর্য অবস্থা বিবেচনায় মহিলা বিষয় অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কর্মসূচীর ১০জনকে নিয়ে ব্যাতিক্রমধর্মী এ মূল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বেসরকারি সংস্থা র্ডপ আয়োজিত অনুষ্ঠানে ‘স্বপ্ন মা সেরা দশ’ থেকে ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিজয় মুকুট ও পুরষ্কার তুলে দেয়া হবে।

‘স্বপ্ন মা স্বপ্নের দেশ, আগামী পৃথিবীর বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠানে ‘মা সংসদ’ অধিবেশন তুলে ধরা হবে এবং ভারতের মুকুট বিজয়ী মুম্বাই-এর ইয়োগা বিউটি কুইন, ‘র্ডপ স্বপ্ন মা’ শুভেচ্ছাদূত মিজ শ্বেওতা ওয়ার্পে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বপ্ন মা সেরা দশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ