Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৭:১১ পিএম

নারায়ণগঞ্জে এক মাদক ব্যবসায়িকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। দন্ডিত মাদক ব্যবসায়ির নাম মোঃ জাহাঙ্গীর আলম (৩০)। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন । রায়ে আসামীকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডিত জাহাঙ্গীর রূপগঞ্জ থানার মঙ্গলখালী এলাকার মোঃ রবিউল্লাহর ছেলে ।
সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ বলেন, ২০১১ সালের ৭ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানার মুড়াপাড়া সিনেমা হলের পেছন থেকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় এসআই নজরুল ইসলাম বাদি হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা দায়ের করেন ।
এই মামলায় ৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণের পর আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ