Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

আ.লীগের সম্মেলনেও নতুন মুখ আসবে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৮:০২ পিএম

শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, একটা গ্যাপের পর শ্রমিক লীগের সম্মেলন হচ্ছে। নিয়মিত সম্মেলন হলে নতুন নেতৃত্ব আসতো। এবারের সম্মেলনে যেন নতুন নেতৃত্ব আসে—এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ। এবার আওয়ামী লীগের কাউন্সিলেও কেন্দ্রীয় পর্যায়ে নতুন নেতৃত্ব আসবে।

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সম্মেলনকে সামনে রেখে আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকে বসেন আওয়ামী লীগের নেতারা।

বৈঠকে শ্রমিক লীগের নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আপনাদের কোন অন্তর্কোন্দল আছে না কি? আমার তো মনে হয় আছে। সেদিন আওয়ামী লীগ অফিসের সামনে নরসিংদী শ্রমিক লীগের প্রায় চারশ’ নেতাকর্মীকে বিক্ষোভ করতে দেখেছি। যদি এরকম থাকে তাহলে আপনারা সেগুলো সম্মেলনের আগে মিটিয়ে নেবেন। সম্মেলন চলাকালে স্লোগান-কাউন্টার স্লোগান যেন না শুনি।

শ্রমিক লীগ নেতাদের সতর্ক করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নেত্রীর পূর্ণ নির্দেশ আছে কোন চাঁদাবাজ, সাম্প্রদায়িক ব্যক্তি, সন্ত্রাসী বা অনুপ্রবেশকারী যেন কমিটিতে জায়গা না পায়। সে দিকে অশ্যই খেয়াল রাখবেন।

বৈঠকে জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুকুর মাহমুদ ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ কেন্দ্রীয় ৩৪ নেতা এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সবাই উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের পক্ষ থেকে বৈঠকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ