Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

টঙ্গীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা : আটক ৮

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

গাজীপুরের টঙ্গীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় কামাল বাহিনীর আট সদস্যকে আটক করেছে র‌্যাব-১। সোমবার রাত পৌনে এগারটায় চেরাগ আলী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল বিশেষ অভিযানে গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানার চেরাগ আলী ট্রাকস্ট্যান্ড এলাকা থেকে ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পিরোজপুরের মঠবাড়িয়া থানার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের ইসহাক আকন্দর ছেলে মো. শহিদ আকন্দ (৪২), পটুয়াখালীর দুমকী থানার লেবুখালী ইউনিয়নের চর বয়ড়া গ্রামের মৃত চেরাগ আলী হাওলাদারের ছেলে মো. জাকির হোসেন ওরফে কামাল (৩৫), একই জেলার গলাচিপা থানার চর কাজল গ্রামের মৃত অলি মাঝির ছেলে মো. শাজাহান (৩৫), টাঙ্গাইলের মধুপুর থানার হাগুড়া কুড়ি গ্রামের জয়নাল হোসেন মিস্ত্রির ছেলে মো. মাহাবুব মানিক (৩১), নীলফামারীর কিশোরগঞ্জ থানার মুন্সীপাড়া গ্রামের আনিসুল ইসলামের ছেলে বাবু ইসলাম ওরফে পিচ্চি বাবু (২৮), পটুয়াখালীর গলাচিপা থানার হোগল গুনিয়া গ্রামের মৃত মতলেব মৃধার ছেলে মো. আল আমিন হোসেন (৩৬), জামালপুরের মেলান্দহ থানার ভাবকী বড়বাড়ি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. নুর ইসলাম (২৯), টাঙ্গাইলের মধুপুর থানার আউসনারা গ্রামের কামরুল ইসলামের স্ত্রী আর্জিনা বেগম (২৩)। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় শর্টগান, চার রাউন্ড কার্তুজ, একটি পিস্তলের কভার, একটি প্রাইভেটকার, দুটি ওয়াকিটকি সেট, তিনটি ডিবি লেখা জ্যাকেট, চারটি ধারালো ছুরি, একটি চাপাতি, বিশটি মোবাইল ফোন, একটি কাটার, একটি গ্রান্ডিং মেশিন, একটি হেক্স বোড, আটটি গাড়ীর নাম্বার প্লেট, তিনটি তালা খোলার রড, চারটি ওয়াকিটকি চার্জার, নগদ চারহাজার পাঁচশত টাকা উদ্ধার করা হয়।
আটকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের অপরাধ চক্রের মূলহোতা মো. শহিদ আকন্দ ও জাকির হোসেন কামাল। এই সংঘবদ্ধ ডাকাত দলটির স্থায়ী সদস্য ১৫/১৬ জন। এই দুইজন মিলে ডাকাত গ্রুপটিকে নিয়ন্ত্রণ করত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন