Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

যুক্তরাষ্ট্রের নিউজারসির আটলান্টিক সিটিতে “ইসলামিক আলোচনা” অনুষ্ঠান সম্পন্ন

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৯:৫০ এএম

যুক্তরাষ্ট্রের নিউজারসির আটলান্টিক সিটিতে “ইসলামিক আলোচনা”অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি এবং বাংলাদেশ কমিউনিটি সেন্টার এর যৌথ উদ্যোগে গত ২৯ অক্টোবর মঙ্গলবার আটলান্টিক সিটির ২৭০৯,ফেয়ারমাউনট এভিনিউতে অনুষ্ঠানটি বাংলাদেশ কমিউনিটি সেনটার ভবনে ঐদিন সন্ধ্যায় আলোচনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় । সংগঠনের ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন এবং সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুল অনুষ্ঠান সঞ্চালনা করেন। অনুষ্ঠানে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মসজিদ আল হেরার ইমাম ড: রুহুল আমিন, মসজিদ আল তাকওয়ার ইমাম তৌফিক আজিজ।বিদগ্ধ আলোচকরা দৈনন্দিন জীবন যাপনে ইসলামী ভাবধারা অনুসরণ করা সহ ইসলামী মূল্যবোধ এর উপর সবিশেষ গুরুত্ব আরোপ করেন । এছাড়া আলোচকরা প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মের দ্বীনি শিক্ষার উপর অভিভাবকদের জোর দেওয়ার জন্য আহবান জানান। আলোচকরা যার যার অবস্থান থেকে বিশ্ব মানবতার কল্যাণে ভূমিকা রাখার জন্য সবার প্রতি আহবান জানান।

নামাজের বিরতি শেষে আলোচকরা প্রশ্নোওর পর্বে শ্রোতাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

উক্ত আলোচনা অনুষ্ঠানে ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার,কাউন্সিলর প্রার্থী মো: হোসাইন মোর্শেদ , সোহেল আহমদ, জিয়া আনজুম,আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী সুব্রত চৌধুরী সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা এবং ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক বাংলাদেশ কমিউনিটির সবাইকে সপরিবারে উক্ত অনুষ্ঠানে যোগ দেওয়ায় ধন্যবাদ জানান।

কমিউনিটির বিপুল সংখ্যক লোক এই অনুষ্ঠানে যোগ দেন।তাঁরা এই ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ