Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১:২৯ পিএম

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজারে ছুরিকাঘাতে আরিফুল ইসলাম সজল (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

সজলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সানজিদা আক্তার দোলন জানান, সজলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সজল তার সঙ্গে দেখা করতে রায়েরবাজার ব্রিজের কাছে আসে। সেখানেই দাঁড়িয়ে তারা দু’জন কথা বলছিল। এসময় কয়েকজন কিশোর তাকে উত্ত্যক্ত করে।

পরে সজল এর প্রতিবাদ করায় ওই কিশোরদের মধ্যে একজন সজলকে চড় মারে। এরপর ওই কিশোরেরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে সজল তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে এনে ওই কিশোরদের আবার খুঁজে মারধর করে। পরে ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে। এরপর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সজলের বড় ভাই মাকসুদুর রহমান শান্ত জানান, সজল মোহাম্মদপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী। তার বাসা চকবাজারের ইসলামবাগে। পরিবারের তিন ভাইবোনের মধ্যে তিনি ছিলেন মেজো।

হাজারীবাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী শরিফুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ