Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রাজধানীর কাজলায় ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ২:০৬ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় নিজের পেটে ছুরিকাঘাত করা আহত যুবক শামীম (২২) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

শামীম পটুয়াখালীর দশমিনা উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের হাবিব মৃধার ছেলে এবং তিনি যাত্রাবাড়ীর কাজলার নয়ানগর এলাকায় থাকতেন।
নিহত যুবকের স্ত্রী সোনিয়া আক্তার জানান, সাত মাস আগে তাদের বিয়ে হয়। শামীম একেক সময় এক কাজ করতেন। তার স্বামী মাদকদ্রব্য সেবন করায় ঠিকমত কাজও করতেন না। এনিয়ে পারিবারিক সমস্যা লেগেই ছিল। বিষয়টি নিয়ে গত ২৮ অক্টোবর তার ভাসুরের সঙ্গে কথা কাটাকাটি হয় শামীমের। একপর্যায়ে রেগে শামীম নিজের পেটে নিজেই ছুরিকাঘাত বসিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে রাতেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করলে বুধবার তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২০ ফেব্রুয়ারি, ২০২০
১৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন