Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

পালং থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ২:২৮ পিএম

শরীয়তপুরের বিসিকশিল্প নগরীর একটি নির্মাণাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে চারদিন আগে নিখোঁজ এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পালং মডেল থানার ওসি (অপারেশন) মো. আশরাফ জানান, আজ বুধবার সকাল ১০টায় কুদ্দুছ মোড়ল নামে ওই আটোরিকশা চালকের লাশ তারা উদ্ধার করেন।
কুদ্দুছের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাবিবপুর এলাকায়।তিনি শরীয়তপুরে পালং বাজারের মহি উদ্দিন বাদল বেপারীর বাড়িতে ভাড়া থেকে এলাকায় অটোরিকশা চালাতেন।

নিহতের স্ত্রীর বড় ভাই সাবজাল বিশ্বাস বলেন, কুদ্দুস গত শনিবার সকাল ৯টার দিকে অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। পরে অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান না পেয়ে রাতেই পালং মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়।

ওসি বলেন, সকালে ঘটনাস্থলে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।পরে খবর পেয়ে স্বজনরা গিয়ে তার লাশ শনাক্ত করে।
ছিনতাকারীরা কুদ্দসকে নেশা জাতীয় কোনো দ্রব্য খাইয়ে অজ্ঞান করে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে বলে ধারণা এ পুলিশ কর্মকর্তার।
তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৫ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন