Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ৪২ ঘন্টা পর শিশু ভাবনার মরদেহ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ২:৪৩ পিএম

টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ৪২ঘন্টা পর শিশু ভাবনার মরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে এলেঙ্গার পৌলি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিশু ভাবনা (৫) উপজেলার দশাকিয়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাবু মিয়ার মেয়ে।

জানা যায়, বুধবার সকালে এলেঙ্গার পৌলি নদীতে স্থানীয় জেলের মাছ ধরতে জাল ফেলে। তাদের জালে শিশু ভাবনার মরদেহ দেখে তারা শিশুটির পরিবারকে খবর দেয়। পরে তারা এসে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

উল্লেখ্য, সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় একটি মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে সল্লা এলাকার পৌলি নদীতে খেয়া নৌকা থেকে পড়ে শিশু ভাবনা নিখোঁজ হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধারকাজ পরিচালনা করে। পরে তারা শিশুটির সন্ধান না পেয়ে ওই দিন রাতে উদ্ধার কাজ সমাপ্ত ঘোষনা করে।
এবিষয়ে কালিহাতী থানার (ওসি) হাসান আল মামুনের সাথে মুঠোফোনে যোগায়োগ করা হলে তিনি জানান, শিশুর লাশ উদ্ধারে বিষয়টি তিনি জানেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ