Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি এখন বাংলাদেশ নালিশি পার্টি, ভোলার চরফ্যাশনে সুধী সমাবেশে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

ভোলা জেলা ও চরফ্যাশন সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৩:৩৭ পিএম

বিএনপি এখন নালিশি পার্টি।ভোলার ঘটনা নিয়ে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিল কিন্তু শেখ হাসিনার দক্ষতার কারণে তা তারা করতে পারে নাই।
গতকাল ১২ টায় চরফ্যাশন আলীয়া মাদ্রাসা মাঠে ৪০ কোটি টাকা ব্যয়ে চরফ্যাশন - বেতুয়া সড়কের কাজের উদ্বোধন পরবর্তী সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করেন চরফ্যাশন উপজেলা অআওয়ামীলীগের সভাপতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন যতদিন সূর্য উদয় ও অস্ত যাবে ততদিন বঙ্গবন্ধু মানুষের হৃদয়ে থাকবে। যদি উন্নয়ন দেখতে চান তাহলে সাগর নদী বেস্টিত ভোলার চরফ্যাশনে আসুন। আর এ উন্নয়নের নগর গড়েছেন প্রধানমন্ত্রীর স্নেহভাজন নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এলাকার উন্নয়ন ও ভাল আচরনে ভোট বাড়ে আর সে উন্নয়ন করেছেন জ্যাকব।যে উন্নয়ন আমার এলাকায়ও হয়নি সে উন্নয়ন চরফ্যাশন মনপুরায় হয়েছে। বিএনপি এ এলাকায় সন্ত্রাসের রাজত্ব করেছে তাই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে আজ পথে ঘাটে বসে গিয়েছে, পথিক পথ হারিয়েছে। তাদের আন্দোলন ও সংগ্রামে মানুষ এখন আর কোন সাড়া দেয়না।তারা শুধু নালিশ দেয়।যার জন্য বিএনপি এখন নালিশি পার্টি হিসেবে পরিচিত। তারা ভোলার ঘটনাকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিল।কিন্তু তা তারা পারেনি বার্থ হয়েছে। তিনি দুর্নীতি ও শুদ্বি অভিযান নিয়ে বলেন দুর্নীতিমুক্ত দেশ গঠনে শেখ হাসিনা কঠিন ও শক্ত অবস্থানে আছেন। চুনোপুঁটি, রাগব বোয়াল তার নিজের দলের ও আত্মীয়স্বজন হলেও তিনি ছাড় দিবেন না। দুর্নীতি যারাই করুক কাউকে ছাড় দেয়া হবে না। যতদিন দুর্নীতি, সন্ত্রাস,চলবে ততদিন শুদ্বি অভিযান চলবে। তিনি মৃত্যুকে ভয় পান না।ভয় তার সংবিধানে নেই। তিনি বলেন ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সেরা সাহসী, সফল শাসক,সৎ,সেরা কূটনৈতিক,দক্ষতা সম্পন্ন নেতার নাম শেখ হাসিনা।বিশ্বের সৎ তিনজন নেতার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী তিন নম্বরে। মনে রাখবেন ক্ষমতা চিরদিন থাকবে না।ক্ষমতা চিরস্থায়ী হয় না। আজ আছে কাল নেই।মানুষের সাথে ভাল আচরণ করুন।দশটা উন্নয়নকে একটা খারাপ আচরণে ম্লান করে দেয়।

এর পূর্বে তিনি সকাল ১১ টায় হেলিকপ্টার যোগে চরফ্যাশন এসে মন্ত্রী ৪০ কোটি টাকা ব্যয়ে চরফ্যাশন - বেতুয়া লঞ্চঘাট সড়কের কাজের উদ্বোধন, জ্যাকব টাওয়ার পরিদর্শন ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলামের কবর জেয়ারত করেন। সভায় বক্তব্য রাখেন। উপজেলা চেয়ারম্যান জয়নাল আখন্দ,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি।

উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অতিরিক্ত প্রধান প্রকৌশলী (বরিশাল) ফজলি রাব্বী,জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা সওজ নির্বাহী প্রকৌশলী পঙ্কজ চন্দ্র ভৌমিক,উপজেলা আ'লীগ সাধারণ পৌর আ'লীগ সভাপতি ও মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, প্রভাষক আবুল হাসেম চেয়ারম্যান, অধ্যক্ষ শাহে আলম খোকন, প্রভাষক আবু ছিদ্দিক সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। উপস্থাপনায় ছিলেন পৌর আ'লীগ সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহমেদ শুভ্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ