Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

পরিষ্কার কথা, দুর্নীতিবাজদের ছাড় নেই: মন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৫:১৩ পিএম

‘সারাদেশে দুর্নীতিবিরোধী অভিযান চলছে, যেকোনও জেলায়ও এ অভিযান হতে পারে। প্রধানমন্ত্রীর পরিষ্কার কথা দুর্নীতিবাজদের কোনও ছাড় নেই। যেখানে দুর্নীতি হবে, জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে। শুধু ঢাকা নয়, সারাদেশের মতো সুনামগঞ্জেও দুর্নীতিবাজদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমনটাই জানিয়েছেন।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় ৪০০ হতদরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ বিতরণ অনুষ্ঠান শেষে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকারের সঞ্চালনায় নলকূপ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন