Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্ব সূফী সম্মেলনে অংশগ্রহণের জন্য উজবেকিস্তানের পথে জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিনিধি দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৫:৫৭ পিএম

বিশ্ব সুফি সেন্টারের আমন্ত্রণে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধি দল উজবেকিস্তানের উদ্দেশ্যে গতকাল ঢাকা ত্যাগ করেন। সেখানে তাঁরা বিভিন্ন সেমিনার ও সভায় যোগদান করবেন। এছাড়াও হযরত ইমাম বুখারী (রহ.), হযরত ইমাম তিরমিজি (রহ.), হযরত বাহাউদ্দীন নক্সবন্দী (রহ.) সহ অসংখ্য আউলিয়ায়ে কেরাম এর মাজার জিয়ারত ও ফাতেহা পাঠ করবেন। গত ০৬ সেপ্টেম্বর বিশ্ব সূফী সেন্টার (মালয়েশিয়া) এর সেক্রেটারী জেনারেল শায়েখ আব্দুল করিম বিন ফাদারিফ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় অফিসে সৌজন্য স্বাক্ষাতে এসে উজবেকিস্তানে আয়োজিত বিশ্ব সূফী সম্মেলনে অংশগ্রহণের জন্য জমিয়াত নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানান।

জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজীর নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক আল্লামা ওবায়েদুর রহমান খান নদভী, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য প্রসের ড. আব্দুস সালাম, জমিয়াত সহ-সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ মাওলানা নূরুল ইসলাম (যশোর), যুগ্ম মহাসচিব অধ্যক্ষ আ খ ম আবুবকর সিদ্দিক (ঢাকা), সহকারী মহাসচিব অধ্যক্ষ নুমান আহমেদ বিশ্বনাথী (সিলেট), সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ড. মাওলানা মোঃ ইদ্রিস খাঁন (ময়মনসিংহ), সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মোঃ আনছার উল্লাহ (পাবনা) প্রমুখ।

 



 

Show all comments
  • মজদুর জনতা ৩০ অক্টোবর, ২০১৯, ৬:২২ পিএম says : 0
    উজবেকিস্তানে সফররত জমিয়েতুল মোদারের্সিনের সকল প্রতিনিধীদের সফলতা কামনা করি।তারা দেশের ও মুসলিম উম্মাহর কল্যান কামনার্থে যেন বিশেষ মোনাজাত করেন।আললাহ যেন আমাদের সকলকে সঠিক বুঝ দান করেন।আমিন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ