Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুনের হুমকি পেয়েছেন দক্ষিণী অভিনেতা বিজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৬:৫০ পিএম

দক্ষিণীর জনপ্রিয় অভিনেতা বিজয় অভিনীত ‘বিগল’ মুক্তি পেয়েছে সদ্য পার হওয়া দীপাবলিতে। মুক্তির পর পরই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে ছবিটি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বিজয়। নারীদের ফুটবল নিয়ে তৈরি হয়েছে ছবিটি।

এ অবস্থায় জনপ্রিয় এই অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। সম্প্রতি এক অজ্ঞাত ব্যক্তি তামিলনাড়ুর পুলিশ কন্ট্রোল রুমে ফোনে জানান, অভিনেতা বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে।এর জেরে তার গোটা বাড়িতে বাড়ানো হয়েছে কড়া নিরাপত্তা। ওই অভিনেতার বাড়িতে মোতায়েন করা হয়েছে পুলিশও।

ভারতীয় একাধিক গণমাধ্যমে জানানো হয়েছে, ফোন পাওয়া মাত্রই পুলিশের একটি দল চেন্নাইয়ে বিজয়ের শালিগ্রামামের বাড়িতে পৌঁছয়। ওই সময় বাড়িতে ছিলেন বিজয়ের বাবা। তাকে গোটা ঘটনার কথা জানানো হয়। এও বলা হয়, তিনি যেন বাড়ির নিরাপত্তার কথা বাড়িয়ে দেন। পুলিশের তরফেও নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয় বিজয়ের বাড়িতে। বাড়িতে তল্লাশিও চালানো হয়। কিন্তু কোনও বোমা পাওয়া যায়নি। তাও কোনও ঝুঁকি নিতে চায়নি পুলিশ। ফোনটি কে করেছিল, তার তদন্ত শুরু করেছে পুলিশ। গোটা বিষয়টি আপাতত পুলিশের সাইবার ক্রাইম বিভাগ সামলাচ্ছে।

এদিকে পুলিশ সূত্রে খবর, চেন্নাইয়েরই এক যুবক ফোনটি করেছে। কিন্তু এখনও এ বিষয়ে নিশ্চিত নয় তারা। কী উদ্দেশ্যে ওই যুবক উড়ো ফোনে হুমকি দিয়েছিল, তাও জানা যায়নি। ঘটনাটি খতিয়ে দেখছে তারা। এ নিয়ে ইতিমধ্যেই একটি মামলাও রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ