Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ইন্দুরকানীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সমাবেশ

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

ইন্দুরকানীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের শিক্ষক কর্মচারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল টগড়া দারুল ইসলাম কামিল মাদরাসায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ইন্দুরকানী উপজেলা সভাপতি মাওলানা গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি ও ছারছীনা দারুসসুন্নাত কামিল মাদরাসার প্রিন্সিপাল ড. সাইয়্যেদ শরাফত আলী। তিনি বলেন, জমিয়াতুল মোদার্রেছীন একটি দ্বীনি প্রতিষ্ঠান। এখানে আলেম ওলামা ও পীর মাশায়েখের সমন্বয়ে এ সংগঠন বাংলাদেশে দ্বীনি শিক্ষার জন্য কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার মাদরাসা শিক্ষার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। এজন্য তিনি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

জেলা জমিয়াতুল মোদার্রেছীন সাধারণ সম্পাদক মাওলানা ফারক আহম্মদ হাওলাদার বলেন, জমিয়াতুল মোদার্রেছীন মাদরাসা শিক্ষায় অগ্রনী ভূমিকা পালন করছে। তিনি আরো বলেন, জমিয়াতুল মোদার্রেছীন সম্পর্কে প্রত্যেক মাদরাসায় অনুষ্ঠান করতে হবে এবং সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব মাওলানা এম.এ মান্নান (রহ) এর জন্য দোয়া করবেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রিন্সিপাল মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা মো. হারন অর রশিদ, মাওলানা আ. মতিন ফারুকী, মাওলানা এম এ বারি, মাওলানা শরিফ সুলতান মাহমুদ, মাওলানা মো. তাজাম্বুল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ