Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রায়পুরায় বিনামূল্যে চিকিৎসাসেবা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

নরসিংদীর রায়পুরা উপজেলাধীন আল-জামিয়াতুল শামসুল উলুম বালুয়াকান্দিতে গতকাল দিনব্যাপী বিনামূল্যে চক্ষু শিবির ও চিকিৎসা সেবার আয়োজন করে নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতাল ও মাজহরুল হক বিএনএসবি চক্ষু হাসপাতাল চাঁদপুর। চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আমীরগঞ্জ ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন খান, বাংলাদেশ খেলাফত মজলিস এর আমীর শাইখুল হাদিস আল্লামা ইসমাঈল নুরপুরী, নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের সাধারণ সম্পাদক মো. নুরুল আমীন। বক্তব্য রাখেন আমীরগঞ্জ ইউনয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক, এ মাদরাসার মোহতামিম মুফতি মহিউদ্দিন। সভাপতিত্ব করেন আল-জামিয়াতুল শামসুল উলুম বালুয়াকান্দির সভাপতি মুন্সী মো. শওকত আলী। দিনব্যাপী এ চক্ষু শিবির ও চিকিৎসা সেবায় মোট দেড় হাজার রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। তারমধ্যে ১০৪ জনকে চক্ষু অপারেশন করা হয়।

অন্যদেরকে বিভিন্ন ডায়াবেটিস রোগসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় বালুয়াকান্দি মাদরাসার ১০০ বছর পূর্তি অনুষ্ঠানের পরামর্শ সভা ও মাদরাসার সদস্য মরহুম আবদুল হালিম মৃধার আত্মার মাগফেরাতে দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসাসেবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ