Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শিক্ষার্থীদের ভালো মানুষ হতে হবে

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ১২:১৮ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বড় বড় ডিগ্রি ও সার্টিফিকেটের জন্য শিক্ষা নয়। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে মানবিক গুণসম্পন্ন ভালো মানুষ হতে হবে। গতকাল (বুধবার) নগরীর পোস্তারপাড় আছমা খাতুন সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র নাছির নীতি-নৈতিকতা, মানবিক মূল্যবোধ ও দেশপ্রেম বিবর্জিত কোন সন্তান কল্যাণে আসে না বলে মন্তব্য করেন বলেন, পিতা-মাতা ও একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠানই পারে আলোকিত ও মূল্যবোধসম্পন্ন সু-নাগরিক সৃষ্টি করতে।

কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া। বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুদ্দোজা ফরাজী, আবদুল মান্নান ফেরদৌস, আবদুর রশিদ লোকমান, ওয়াহিদুর রহমান, মোহাম্মদ ইব্রাহিম, ইদ্রিস কাজিম, প্রিন্সিপাল লাভলী মজুমদার প্রমুখ। পরে মেয়র কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ