Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শাবি প্রেসক্লাব-এর নতুন নেতৃত্ব, সভাপতি ইমরান, সম্পাদক কবির

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ২:১২ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র ২০১৯-২০ কার্যকরী সেশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে হোসাইন ইমরান (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) ও সাধারণ সম্পাদক পদে মেহেদী কবির (যুগান্তর) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে দুপুর ২ টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার এএসএম সায়েম ও এসএম সাইদুর রহমান।

নির্বাচনে সহ-সভাপতি পদে আরাফ আহমদ (মানবজমিন), যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম আফরান (সংবাদ), কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী (ডেইলী অবজারভার), দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে জিএম ইমরান হোসেন (ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আব্দুল্লাহ আল মাসুদ (দেশ রুপান্তর) নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান বলেন, সুষ্ঠ সুন্দর ও অত্যন্ত সুশৃঙ্খল ভাবে আমাদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ সময় স্বতঃস্ফ’র্ত অংশগ্রহণের জন্য শাবি প্রেসক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান তিনি।

প্রেসক্লব’র নতুন নেতৃত্বকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ তাৎক্ষণিক শুভেচ্ছা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিপ্রবি


আরও
আরও পড়ুন