Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

জুড়িতে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী আহত

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ২:১৭ পিএম

জুড়ি উপজেলার ফুলতলা সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর গুলিতে এক। বাংলাদেশী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত মো : বাপ্পা মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে বলে বিজিবি নিশ্চিত করেছে।
বিজিবি ৫২’র অধিনায়ক লেঃ কর্নেল ফয়জুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ৭ টায় জুড়ি উপজেলার ফুলতলা সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৮২৩/২৬-এস (জিআর ২০১০৩০ মানচিত্র-৮৩ ডি/৩) এলাকায় বাংলাদেশী চোরাকারবারী মোঃ বাপ্পা মিয়া (৩২), পিতা-আব্দুর রউফ, গ্রাম-পূর্ব বটুলী, পো-ফুলতলা, থানা-জুড়ী এবং জেলা-মৌলভীবাজার চোরাচালানের উদ্দেশ্যে গমন করলে ১৬৬ বিএসএফ ব্যাটালিয়নের ইয়াকুবনগর ক্যাম্পের টহলদল গুলি ছোঁড়ে। এ সময় তার হাতে গুলি বিদ্ধ হয়। আহত অবস্থায় বর্তমানে সে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত বাপ্পা মিয়া বিজিবির তালিকাভুক্ত চোরাচালানি।
বিজিবি অধিনায়ক জানান, সীমান্ত পিলার ১৮২৩/২০-এস হতে ১৮২৩/২৭-এস পর্যন্ত ২৭৫ মিটার কাঁটাতারের বেড়া বিদ্যমান নেই। উক্ত এলাকায় বিএসএফ কর্তৃক একসারি কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ চলমান রয়েছে এবং এলাকাটি বিজিবি’র নাজরদারীতে রয়েছে। উক্ত ঘটনার সময় বিজিবি ফুলতলা বিওপির নিয়মিত টহলদল মেইন পিলার ১৮২২ এর নিকট কোনাগাঁও নামক এলাকায় টহলরত ছিল, যা ঘটনাস্থল হতে আনুমানিক ৩ কিঃ মিঃ দূরে অবস্থিত। ঘটনার সংবাদ প্রাপ্তির সাথে সাথে টহলদল ঘটনাস্থলে পৌঁছাতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ