Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ২:২৯ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে স্বামীকে খুজতে গিয়ে নূরবানু মুন্নি (২২) নামের গৃহবধূ গণধর্ষনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (৩০ অক্টোবর) গভীর রাতে উপজেলার চর নেয়ামত এলাকার বেড়ীর পাশে আইয়ুব আলীর পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে।
মুন্নি চট্রগ্রামের জোরলগঞ্জ থানার করের হাট এলাকার পূর্বনী নগর গ্রামের অলিউল্যার স্ত্রী।
ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চর আলগী ইউনিয়নের আবদুল হালিমের ছেলে মো: বেলাল (২৮) একই এলাকার মো: কাঞ্চনের ছেলে মো: আলাউদ্দিন (৩৫) ও চর কলাকোপা কোডেক কলোনী এলাকার এনাম হোসেনের ছেলে রিকসা চালক মো: বেলালকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় এলাকাবাসী। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভূক্তভোগী গৃহবধূ ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার অপর অভিযুক্তরা হলো একই এলাকার নুর মোহাম্মদের ছেলে সামছু (৪০) ও আবদুল মান্নানের ছেলে আবদুস সহিদ হেঞ্জু।
পুলিশ ও গৃহবধূ জানায়, গত ২ বছর আগে তাদের বিয়ে হয়। স্বামীর সংগে চট্রগ্রাম শহরে বসবাস করনে তারা। পারিবারিক বিবাদের জের ধরে স্বামী অলিউল্যাহ মিন্টু ৪/৫ মাস আগে তাদের ছেড়ে চলে যায়। এরপর দিদার নামের একজনের কাছে জানতে পারেন তার স্বামী রামগতিতে ফার্ণিসারের দোকানে কাজ করেন। এ খবর পেয়ে মঙ্গলবার হাজিগঞ্জ বাজারে গেলে অভিযুক্ত দিদারের ভাই সামছু তাকে বেলালের রিকসায় করে আইয়ুব আলী নামের এক ব্যাক্তির বাড়ীতে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা তাকে পালাক্রমে গণধর্ষণ করে। গৃবধূর চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ৩ জনকে আটক করে। অপর অভিযুক্তরা পালিয়ে যায়।
রামগতি থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক জানান, খবর পেয়ে বুধবার সকালে গৃহবধূকে উদ্ধার এবং অভিযুক্ত ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় আটক তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। পলাতক অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। গৃহবধূকে ডাক্তারী পরীক্ষাার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল পাঠানো হবে।
এ দিকে আটককৃতদের স্বজনরা জানায়, মুন্নির একাধিক বিয়ে হয়েছে এবং বর্তমানে পতিতাবৃত্তিতে লিপ্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯
২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ