Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

‘ক্যাসিনো ব্যবসার সঙ্গে আ. লীগ জড়িত’

ঝালকাঠিতে নিতাই রায় চৌধুরী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৪:০৫ পিএম

ক্যাসিনো ব্যবসার সঙ্গে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ জড়িত, সরকার এ দায় এড়াতে পারে না মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, ক্যসিনোতে জড়িত নিজের দলের নেতাকর্মীদের গ্রেপ্তার করার মাধ্যমে শেখ হাসিনা স্বীকার করে নিচ্ছে, তাঁর দল দুর্নীতে নিমজ্জিত। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

খালেদা জিয়াকে সরকার মিথ্যা দুর্নীতির মামলা দিয়ে কারাগারে বন্দি রেখেছে দাবি করে নিতাই রায় চৌধুরী বলেন, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে, অথচ যারা এ কাজে জড়িত তাদের নামে কোন মামলা হচ্ছে না, মামলা দিচ্ছে বিরোধী দলের নেতাকর্মীর নামে। তিনি বলেন, আগের রাতে ভোট কেটে সরকার জনগণের অধিকার হরণ করেছে। তারা অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতায় বসে লুটপাট করছে।
সাকিব আল হাসান ষড়যন্ত্রের শিকার দাবি করে বিএনপির কেন্দ্রীয় এ নেতা বলেন, সাকিব অত্যন্ত ভদ্র ও বিনয়ি একজন খেলোয়ার। সে সত্য কথা বলেছে, এখানে তাঁর কোন দোষ নেই। তাঁর সাথে দুর্নীতির কোন সম্পর্ক নেই। বিএনপি সাবিকের ব্যাপারে মর্মাহত, সবসময় তাঁর পাশে থাকবো।
জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সৈয়দ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতা অ্যাডভোকেট গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, জেলা বিএনপিসাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন। পরে নিতাই রায় চৌধুরী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা সগির হোসেন লিয়ন ও আইনজীবী তৌহিদুল ইসলাম, কামরুল ইসলাম স্বজল, জহিরুল ইসলাম সুমন, শাহজাদি কহিনুর পাপরী, জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সহসভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির বাবুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিতাই রায় চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ