Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সউদী যুবরাজের ‘জাস্ট ফ্রেন্ড’ লোহান!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৫:৩৪ পিএম

পশ্চিমা সংস্কৃতিপ্রীতি জন্য সউদী আরবে অনেকবারই সমালোচিত হয়েছেন ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। কিছুদিন আগেই মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কের বিষয়টি সামনে আসে। তখন মুসলিম বিশ্বে ব্যাপক সমালোচিত হন তিনি। বিশেষ করে মুসলমানদের সবচেয়ে পবিত্র দেশ হিসেবে বিবেচিত সউদী আরবের নেতা হয়েও পশ্চিমা এক নায়িকার সঙ্গে সম্পর্কের বিষয়টি অনেকেই স্বাভাবিকভাবে নেননি।

যদিও, লিন্ডসে লোহানের সঙ্গে সম্পর্কের বিষয়টি যুবরাজ মোহাম্মদ বিন সালমান অস্বীকার করেছেন। তারপরও এটা নিয়ে আলোচনা শেষ হয়নি। এবার তাদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন লোহানের বাবা মিশেল লোহান। মেয়ের সঙ্গে সউদী যুবরাজের সম্পর্কের বিষয়টি স্বীকার করলেও তা ঘনিষ্ঠ নয় বলে জানান তিনি। মিশেল বলেন, আমার মেয়ের সঙ্গে সউদী আরবের যুবরাজের আদর্শ ও সম্মানজনক সম্পর্ক রয়েছে। তবে তাদের মধ্যে কোনো ঘনিষ্ঠ সম্পর্ক নেই। তিনি আরও বলেন, তারা ‘জাস্ট ফ্রেন্ড’। তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। মধ্যপ্রাচ্যজুড়ে লিন্ডসের অনেক বন্ধু আছে। কারণ, বিভিন্ন কাজে প্রায়ই অঞ্চলটিতে যায় সে। মানুষ লিন্ডসের ভালো কাজগুলো দেখে না, তারা শুধু খারাপ দিকগুলো তুলে ধরে। সউদী সাংবাদিক জামাল খাশোগি হত্যায় যুবরাজের সম্পৃক্ততার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মাইকেল লোহান বলেন, এখন পর্যন্ত কোনও কিছুই প্রমাণ হয়নি। তার মেয়ে লিন্ডসের মতে, মোহাম্মদ বিন সালমান একজন ভালো মানুষ।

উল্লেখ্য, গত আগস্টে ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মিরর ও ডেইলি টেলিগ্রাফসহ কয়েকটি সংবাদমাধ্যমে সউদী যুবরাজ সালমানের সঙ্গে হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমের সম্পর্কের খবর প্রকাশিত হয়। প্রতিবেদনে বলা হয়, ৩৩ বছর বয়সী লোহানকে প্রায়ই দামি উপহার পাঠান সউদী যুবরাজ। একইসঙ্গে প্রেমিকার সাধ-আহ্লাদ পূরণ করতে একটি ক্রেডিট কার্ডও উপহার দিয়েছেন। সে সময় লোহান তার এক প্রতিনিধির মাধ্যমে সংবাদমাধ্যমের কাছে দাবি করেছিলেন, সউদী যুবরাজের সঙ্গে তার কোনও রোমান্টিক সম্পর্ক নেই। আর তাদের মধ্যে কোনও ক্রেডিট কার্ডও বিনিময় হয়নি। এবার তার বাবাও একই রকম দাবি করলেন। সূত্র: দ্য ইনডিপেনডেন্ট।



 

Show all comments
  • jack ali ১ নভেম্বর, ২০১৯, ১০:৪০ এএম says : 0
    He is the biggest Iblees----
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী যুবরাজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ