Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভোলার আলোচিত সেই বিপ্লবসহ ৩জন রিমান্ড শেষে কারাগারে

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৬:১৮ পিএম

ভোলায় ধর্ম অবমাননার দায়ে তথ্য প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার হওয়া আলোচিত বিপ্লব চন্দ্র শুভ, শরীফ ও ইমনকে ৩ দিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করেছে আদালত। গতকাল (৩০ অক্টোবর) বুধবার রাতে রিমান্ড শেষে আদালতে হাজির করার পর বিজ্ঞ আদালত তাদের কারাগারে প্রেরণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) বোরহানউদ্দিন থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মোহাইমিনুল হক জানান, বুধবার রাতে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক এর আদালতে বিপ্লব চন্দ্র বৈদ্য শুভ, রাফসান ইসলাম শরীফ ও মোঃ ইমনকে রিমান্ড শেষে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
মামলার আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মনিরুল ইসলাম জানান, আমরা আসামীদের পক্ষে জামিনের আবেদন করেছি। আগামী রোববার (৩ নভেম্বর) শুনানি হলে আমরা আসামিদের জামিন পাব বলে আশা করি। কারণ ইতিমধ্যে পুলিশ নিশ্চিত করেছে যে বিপ্লবের আইডিটি হ্যাক হয়েছে। সেই মর্মে আমরা গত ১৮ অক্টোবর বোরহানউদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরিও করেছি। সুতরাং আমি মনে করি বিপ্লবের জামিনে আর কোনরকম আইনগত বাধা থাকবে না।



 

Show all comments
  • Abu zafor ৩১ অক্টোবর, ২০১৯, ৭:০০ পিএম says : 0
    এই আসামিদের পক্ষে যে আইনজীবী যাবে সে .........................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২৬ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন