Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

পেঁয়াজের বাজার শতভাগ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়: বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৬:৪৮ পিএম

‘কিছু অসাধু ব্যবসায়ী পেঁয়াজের বেশি দাম নিচ্ছেন। তবে সরকার বাজার নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এবারের পরিস্থিতি থেকে শিক্ষা নিয়ে আমদানি নির্ভর না থেকে আত্মনির্ভরশীল হতে হবে।’- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে লেদারটেক বাংলাদেশের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পেঁয়াজের বাড়তি দামের বোঝা ভোক্তাদের আরও কিছু দিন বইতে হবে। পেঁয়াজের বাজার শতভাগ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।



 

Show all comments
  • মজদুর জনতা ৩১ অক্টোবর, ২০১৯, ৭:৩৯ পিএম says : 0
    পেয়াঁজের বাজার লাগামহীন পাগলা ঘোড়ার মতছুটছে।আজ ১৩০টাকা করে কিনেছি।যদি সরকারের নিয়মতান্ত্রিক খবরদারী না থাকে তবে তা বেড়েই চলবে।আশা করি খবর দারী রাখুন।যা কিছু আপনাদের কে ই করতে হবে। বাজারদর বাড়ার প্রতিবাদে তো কেউপ্রতিবাদ করবেননা।ভোটের জন্য যা নয় তা......।বাজার দর বাড়লে.....হ্যা হ্যা.....।
    Total Reply(0) Reply
  • ahammad ১ নভেম্বর, ২০১৯, ১:৪০ এএম says : 0
    যদি বাজার নিয়ন্ত্রন করনে না পারেন,ব্যার্থতার দ্বায় স্নিকার করে খ্খমতা ছেড়ে দিন। বাজার মনিটরিং করার জন্য সেনা বাহিনী নামিয়ে দিন, ১/২ দিনের মধ্যে পেয়াজের বাজার নিয়ন্ত্রনে চলে আসবে। পাচায় লাথি আর বেতের বাডী পড়লে সবই ঠিক হয়ে যাবে।অনাকাঙ্খিত হলে ও সত্য, এইটা আমাদের জাতীয় দোষ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ