Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাসূল (সা.)-কে অবমাননার শাস্তির আইন করতে হবে -মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১২:০৬ এএম


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর ও ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশের চেয়ারম্যান মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, আল্লাহ রাসূল (সা.) ও ইসলামকে নিয়ে কেউ কটুক্তি করে তখন মুসলমানদের অন্তরে চরমভাবে আঘাত লাগে। দেশের কোটি নবী প্রেমিক মানুষের প্রাণের দাবি আল্লাহ-রাসূল (সা.) ও ইসলামকে অবমাননার সর্বোচ্চ শাস্তির আইন মৃত্যুদন্ড পাশ করতে হবে। তিনি আরো বলেন, আল্লাহ রাসুল (সা.) কুরআন সুন্নাহ নিয়ে কটূক্তিকারীদেরকে গ্রেফতার ও বিচার করা হচ্ছে না।

গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ আয়োজিত আল্লাহ ও রাসূল (সা.) এর মর্যদা রক্ষায় কঠোর আইনপ্রণয়োনের প্রয়োজনীয়তা শীর্ষক সেমিনারে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যদের বক্তব্য রাখেন মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা মুসা বিন ইজহার, মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওলানা মোখলেছুর রহমান কাসেমী, মুুফতি ওসমান গনী, ড. মাওলানা শহিদুল ইসলাম ফারুকী ও মাওলানা এনামুল হক মুসা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসূল (সা.)

২৪ সেপ্টেম্বর, ২০২০
৪ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ