Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে চালু হচ্ছে নিরাপদ সবজি কর্নার

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১২:০৬ এএম


খাদ্য নিরাপত্তা সঙ্কট নিয়ে উদ্বেগ উৎকণ্ঠা সর্ব মহলে। চলমান এ সঙ্কট উত্তরণের একটি পদক্ষেপ হিসেবে সিলেটে খুব শিগগির চালু হতে যাচ্ছে নিরাপদ সবজি কর্নার। গতকাল সকাল ১১টায় সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আসলাম উদ্দিন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বলেন, কৃষকদের উৎপাদিত নিরাপদ সবজির ন্যায্যমূল্য নিশ্চিতকরণ, নিরাপদ সবজি ভোক্তাদের নিকট পৌঁছানো এবং নিরাপদ সবজির বাজার সম্প্রসারণকল্পে সরকার দেশের প্রতিটি জেলা সদরে নিরাপদ সবজি কর্নার স্থাপনের উদ্যোগ নিয়েছে। সংশ্লিষ্ট দফতর, কৃষক, ব্যবসায়ীসহ সবার সমন্বয়ে অতি শিগগিরই সিলেটে সবজি কর্নার চালু করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদফতর সিলেটের অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) বিমল চন্দ্র সোম, কৃষি বিপণন অধিদফতর সিলেটের জেলা মার্কেটিং কর্মকর্তা শাহ মো. মোর্শেদ কাদের, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিলেটের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ