Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভারত-বাংলাদেশ ম্যাচ বাতিলের পক্ষে গম্ভীর!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১০:৫৬ এএম
ভারতের বিপক্ষে সিরিজ খেলতে দিল্লি পৌঁছেছেন মাহমুদউল্লাহরা। ৩ নভেম্বর অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুদল। বৃহস্পতিবার সেখানে অনুশীলনও করেছেন টাইগাররা। তবে এ অনুশীলন বিগত অনুশীলনগুলোর মতো হয়নি।


দিল্লিতে চরম মাত্রায় পৌঁছেছে পরিবেশ দূষণ। আকাশ ঘোলাটে রূপ ধারণ করেছে। বাতাস ভারী হয়ে গেছে। ঠিক শীতের সকালের আবহ তৈরি হয়েছে। স্বাভাবিকভাবেই এমন পরিবেশে নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল বাংলাদেশি ক্রিকেটারদের। অগত্যা মাস্ক পরে ক্যাচ অনুশীলন করেন লিটন দাস। পরে ব্যাটিংয়ের সময় অবশ্য মাস্ক খুলে নেন তিনি।

এ নিয়ে ভীষণ উদ্বিগ্ন ভারতীয় সাবেক ওপেনার ও বর্তমান বিজেপি সংসদ সদস্য গৌতম গম্ভীর। এখানে খেলার চেয়ে পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ করাই তার কাছে মুখ্য। সর্বোপরি বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি বাতিলের পক্ষে মত বাঁহাতি এ ব্যাটারের।

গম্ভীর বলেন, দিল্লিতে ক্রিকেট বা অন্য কোনো ম্যাচ আয়োজনের অবস্থা নেই। এখানে খেলার চেয়ে পরিবেশ দূষণ নিয়ন্ত্রণের কথা ভাবাই বেশি গুরুত্বপূর্ণ। শহরে বসবাসরত মানুষের এ পরিবেশ নিয়েই বেশি চিন্তা করা উচিত। ক্রিকেট ম্যাচ আয়োজনের কথা মাথা থেকে ঝেড়ে ফেলা শ্রেয়।

 

 


 

Show all comments
  • Md Salim Rana ১ নভেম্বর, ২০১৯, ৪:৩৪ পিএম says : 0
    Amio
    Total Reply(0) Reply
  • Md Jajaluddin ১ নভেম্বর, ২০১৯, ৪:৩৪ পিএম says : 0
    ভারত বাংলাদেশ ম্যাচ কলকাতায় নেয়া হোক
    Total Reply(0) Reply
  • Mürad Hossain ১ নভেম্বর, ২০১৯, ৪:৩৬ পিএম says : 0
    বাংলাদেশ জিতলে যতটা খুশি লাগে ইন্ডিয়া হারলে তারচেয়েও খুশি লাগে আমার ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন