Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় র‌্যাবের হাতে ৫ ডাকাত আটক

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১২:৪১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় র‌্যাবের হাতে ৫ ডাকাত আটক হয়েছে। আটককৃত ডাকাতরা হচ্ছে মোঃ অপু হোসেন(২৯), মোঃ জুয়েল(২২), মোঃ শামিম হোসেন(২৩), মোঃ রেজাউল করিম(২৪) ও মোঃ মানিক হোসেন(২৫)। এই ঘটনায় আজ শুক্রবার সকাল ১১টায় র‌্যাব-১০ সিপিসি-২ এর সদস্য এসআই মোস্তফা কামাল বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার বাদী এসআই মোস্তাফা কামাল জানান, বৃহস্পতিবার(৩১অক্টোবর) গভীর রাতে কালিন্দী ইউনিয়নের গেটব্রীজ এলাকায় ডাকাতি করার জন্য ১০/১২জনের একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১০ সিপিসি-২এর একটি টিম সেখানে দ্রুত গিয়ে অভিযান চালায়। এসময় অপু, জুয়েল, শামিম, রেজাউল ও মানিক নামে ৫ডাকাতকে হাতেনাথে আটক করা হয়। বাকীরা দৌড়িয়ে পালিয়ে যায়। ডাকাতদের কাছ থেকে ৩টি ধারালো চাকু, ১টি চাইনিজ কুড়াল ও ১টি লোহার রড উদ্ধার করা হয়। আটককৃত ডাকাতরা আন্ত:জেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। তারা কেরানীগঞ্জসহ জেলার অন্যান্য এলাকায় দীর্ঘদিন যাবত ডাকাতি, ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে আসছিল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ