Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝগড়া থামাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন ব্যবসায়ী

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ২:৫০ পিএম

হবিগঞ্জের মাধবপুরে ট্রেনে কাটা পড়ে সুমন মিয়া নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ট্রেনের ছাদে অন্যের ঝগড়া থামাতে গিয়ে তার মৃত্যু হয়। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হরষপুর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা সাদেক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে সিলেটগামী জালালাবাদ ট্রেনটি সকালে হরষপুর স্টেশনে থামে। এ সময় ট্রেনের ছাদে দুই ব্যক্তি ঝগড়ায় লিপ্ত হন। বিষয়টি দেখতে পেয়ে স্টেশনে অন্য একটি ট্রেনের জন্য অপেক্ষমান মুরগি ব্যবসায়ী সুমন মিয়া তাদের ঝগড়া থামাতে ট্রেনের ছাদে যান। তখন ট্রেনটি ছেড়ে দিলে তিনি লাফিয়ে নামার চেষ্টা করলে দু’টি বগির মাঝখানে পড়ে যান। এতে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

হরষপুর রেলওয়ে স্টেশনের মাস্টার পরেশ আলী শিকদার জানান, সুমন মিয়ার মুরগি নিয়ে আখাউড়া যাওয়ার কথা ছিল। তিনি অন্যের ঝগড়া থামাতে জালালাবাদ ট্রেনের ছাদে ওঠেন। এ সময় ট্রেন ছেড়ে দেয়ায় লাফিয়ে নামতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ