Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে কালো বাজারে বিক্রিকালে ট্রাকভর্তি সরকারী চালসহ আটক-৫

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৩:৪৯ পিএম

কালো বাজারে বিক্রিকালে শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকভর্তি সরকারী চালসহ ৫ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ৩১ অক্টোবর বৃহস্পতিবার মধ্যরাতে নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারে এসব চাল আটক করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ নন্নী বাজার এলাকায় অভিযান চালায়। এসময় স্থানীয় নান্নু মিয়ার ভাড়া দেওয়া গোডাউন থেকে খাদ্য নিরাপত্তা প্রকল্পের ১০ টাকা কেজি দরের সরকারী চাল সরকারী সীলকৃত বস্তা পরিবর্তন করে সাধারণ বস্তায় ভরে ট্রাকে লোডের পর গন্তব্যে রওয়ানা হচ্ছিল। পরে ডিবি পুলিশ ট্রাকটির গতিরোধ করে তল্লাসী চালিয়ে ৪২ বস্তা চাল আটক করে। তবে আটককৃত চালে বস্তা পরিবর্তন করে ফেলায় দীর্ঘ সময় পর্যন্ত পুলিশ বিষয়টি তদন্তাধীন রাখে। আটক ট্রাক নম্বর- ঢাকা মেট্রো-ট-১৪-৮৬০৫।
স্থানীয় সূত্রে জানাযায়, আটক চালের বস্তাগুলো স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ঘনিষ্ঠ ডিলারে চাল সুবিধাভোগীদের মাঝে বিক্রির কথা থাকলেও তা না করে কালো বাজারে বিক্রি করা হচ্ছিল।
ট্রাক ভর্তি চাল আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোখলেছুর রহমান জানান, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে উর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতি ছাড়া ক্যামেরার সামনে কথা বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন