Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নিউইয়র্কে হেনস্তার শিকার হওয়ায় ফ্লোরিডাতেই স্থায়ী নিবাসে যাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৪:৫৮ পিএম | আপডেট : ৭:০৪ পিএম, ১ নভেম্বর, ২০১৯

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার স্থায়ী ঠিকানা পরিবর্তনের ঘোষণা দিয়েছেন। বর্তমানে তার স্থায়ী ঠিকানা নিউইয়র্কের ‘ট্রাম্প টাওয়ার’ হলেও সেখান থেকে ফ্লোরিডায় চলে আসবেন তিনি।
ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, ফ্লোরিডায় স্থায়ী হওয়ার ঘোষণা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার এক টুইট বার্তায় এ ঘোষণা দেন তিনি।
ট্রাম্প জানান, নিউইয়র্কের রাজনৈতিক নেতাদের দ্বারা আমি হেনস্তার শিকার হচ্ছি। মিলিয়ন মিলিয়ন ডলার ট্যাক্স প্রদানের পরও তারা এমন করছে।
ডোনাল্ড ট্রাম্প নিউইয়র্কে জন্মেছেন। তবে তিনি জীবনের বেশি সময় কাটিয়েছেন ফ্লোরিডার পাম বিচ শহরে। এ কারণেই হয়তো নিউইয়র্ক ছেড়ে ফ্লোরিডাকেই তিনি স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিচ্ছেন।
এক টুইটার পোস্টে মার্কিন প্রেসিডেন্ট লিখেন- শহর, অঙ্গরাজ্য এবং স্থানীয় ক্ষেত্রে মিলিয়ন মিলিয়ন ডলার ট্যাক্স প্রদানের পরও শহর এবং অঙ্গরাজ্যের রাজনৈতিক নেতারা আমার সঙ্গে বাজে ব্যবহার করছে। কিছু কিছু ক্ষেত্রে তারা আমার সঙ্গে চূড়ান্ত বাজে ব্যবহার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডোনাল্ড ট্রাম্প

২৭ ফেব্রুয়ারি, ২০১৯
৬ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ