Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চাঁদপুরে অস্ত্র-গুলিসহ ডাকাত সরদার গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৬:৫১ পিএম | আপডেট : ৭:৫১ পিএম, ১ নভেম্বর, ২০১৯
চাঁদপুরের মতলব উত্তরে সার্টারগান ও ২ রাউন্ড গুলি’সহ ডাকাত সরদার মোহাম্মদ আলীকে (৪১)  গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে খালপাড় দূর্গাপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ। সে ওই গ্রামের বাহর আলী প্রধানের ছেলে। মোহাম্মদ আলী একাধিক ডাকাতি মামলার আসামি।

পুলিশ জানায়, গত ২৯ অক্টোবর রাত সাড়ে ৩টায় এক সৌদি প্রবাসী ঢাকা বিমান বন্দর থেকে নিজ বাড়ি হাজীগঞ্জে গাড়ি যোগে যাওয়ার পথে মতলব উত্তর উপজেলার মৌটুপী নামক স্থানে আসলে একদল অস্ত্রধারী ডাকাত রাস্তায় গাছের গুড়ি ফেলে পথরোধ করে। গাড়ীর গ্লাস ভেঙ্গে অস্ত্র দিয়ে চালককে জিম্মি করে যাত্রীদের মারধর করে অর্থ, স্বর্ণালঙ্কার ও মোবাইল লুট করে। এ ঘটনায় গত ৩০ অক্টোবর থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মোহাম্মদ আলীকে গ্রেফতার করে ও তার বসতঘর থেকে ২ রাউন্ড গুলিসহ একটি সাটারগান উদ্ধার করা হয়। 

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা জানান, ডাকাত সর্দার মোহাম্মদ আলী একাধিক ডাকাতি মামলার আসামী। বিকেলে তাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সাথে আরো জড়িতদের আটক করতে সক্ষম হবো। ডাকাতির মাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ