Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার চাটমোহরে ডোবা থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৭:৪৪ পিএম

পাবনার চাটমোহর উপজেলায় একটি ডোবা থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ছাত্রের নাম ফিরোজ হোসেন(২১)। সে উপজেলার ডিবি গ্রাম ইউনিয়নের দয়রামপুর গ্রামের আক্কাস আলীর পুত্র এবং আটঘরিয়া উপজেলার পার খিদিরপুর কলেজ থেকে এইচ.এসসি পরীক্ষায় উত্তীর্ণ হন।
পরিবার সূত্রে জানা যায়, ফিরোজ বৃহষ্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে গভীর রাতেও বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাঁকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকতেন। জানা যায়, রাত ১০ টার দিকে দয়রামপুরে একটি চায়ের দোকান থেকে চা খেয়ে তিনি বাড়ি পথে রওয়ানা হন। আজ শুক্রবার তার বাড়ির পাশে একটি ডোবায় স্বজনরা ফিরোজের লাশ ভাসতে দেখেন। এই ঘটনায় এলাকায় ছকের ছায়া নেমে এসেছে। পুলিশ প্রাথমিক সুরতহাল দেখে জানায়, ফিরোজের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। চাটমোহর সার্কেল এ.এসপি সজিব শাহরীন এবং চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাছির উদ্দীন ঘটনাস্থল পরির্দশন করেছেন। প্রাথমিকখভাবে পুলিশ ধারণা করছে , ফিরাজ হোসেনকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ