Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বোয়ালমারীতে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ডিবি পুলিশ পরিচয়ে দুই পাট ব্যবসায়ীর নিকট থেকে ১৫ লাখ ৩৪ হাজার টাকা ছিনতাই করেছে দুর্র্বৃত্তরা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় চতুল ইউনিয়নের বাইখির বনচাকী নামক স্থানে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ওপর থেকে তাদের মাইক্রোবাসে তুলে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় বোয়ালমারী থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, পাশের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের ফলিয়া গ্রামের পাট ব্যবসায়ী হাজী আবুল কালাম এবং খলিলুর রহমান আকিজ জুট মিলে পাট সরবরাহ করে থাকেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার আগে ইসলামি ব্যাংক বোয়ালমারী শাখা থেকে পাট বিক্রয়ের টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে দুইজন বাড়ি ফিরছিলেন। বনচাকী ব্রিজের ওপর পৌঁছালে একটি মাইক্রোবাস ওভারটেক করে মোটরসাইকেল থামিয়ে দিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মামলা আছে বলে হাতকড়া পরিয়ে ব্যবসায়ীদের গাড়িতে তুলে নেয়। আবুল কালামকে গাড়ির ভেতরে মারপিট করা হয় এবং অস্ত্র ঠেকিয়ে ১৫ লাখ ৩৪ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তাদের মধুখালী উপজেলার জাহাপুর নামক স্থানে ফেলে দেওয়া হয়। খবর পেয়ে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাট ব্যবসায়ী খলিলুর রহমান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। কারা ছিনতাই কান্ডের সাথে জড়িত। তাদের সনাক্ত করে দ্রæত গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন