Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬ ঘণ্টা পর ২ শিশু উদ্ধার ৩ অপহরণকারী আটক

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার আন্ডারচর গ্রাম থেকে আদনান (৫) ও জোনায়েত (৮) নামের ২ শিশুকে অপহরনের ৬ ঘন্টা পর উদ্ধার ও ৩ অপহরনকারী জব্বার সিকদার (৫০) তার ছেলে সজিব (১৭) ও আবদুল্লাহ (১৬)কে আটক করেছে কালকিনি থানা পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে কালকিনির আন্ডারচর দাখিল মাদরাসার মাঠ থেকে অপহরণ করা হলে তৎপর পুলিশ রাত সাড়ে ১২টায় বরিশালের মুলাদির পাতারচর গ্রাম থেকে তাদের উদ্ধার করে।

জানা যায়, কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার বড়চর কয়ারিয়া গ্রামের ইতালি প্রবাসী আসাদুজ্জামান চৌধুরির শিশু পুত্র আদনান তার মামা বাড়ি আন্ডারচর গ্রামে বেড়াতে আসলে তাকে ঘুরতে নেয়ার কথা বলে কৌশলে অপহরণ করা হয়। কিন্তু এসময় তার খেলার সঙ্গী মরহুম হাবিব খানের ছেলে জোনায়েত দেখে ফেললে তাকেও অপহরণ করা হয়। তবে নেয়ার সময় অনেকে দেখে ফেলায় অপহৃত শিশুর পরিবার তাৎক্ষনিক থানায় সাধারণ ডায়রি করে। আর পুলিশ শিশু দুটিকে উদ্ধারে তৎপর হয়ে ওঠে। পরে রাতে অপহরনকারীরা ফোন করে ২০ লাখ টাকা মুক্তিপন দাবি করলে পুলিশ মোবাইলের কল ট্যাকিং করে বরিশালের মুলাদির পাতারচর গ্রাম থেকে অপহরনকারী সজিবের খালু নাসির উদ্দিনের ঘর থেকে শিশু ২টিকে উদ্ধার ও অপহরনকারীদের আটক করে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মো. হারুন অর রশীদ বলেন ‘এ ব্যাপারে মামলা হচ্ছে এবং আসামিদের জেল হাজতে প্রেরণ করা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ