Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে ছাত্রলীগ নেতার হামলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম


পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক ও তার সহযোগীদের হামলায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জসিম হাওলাদার রায়হান গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের পোস্ট অফিস সড়কের হোটেল রোজ গার্ডেনের নিচে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল।

গুরুতর আহত জসিম হাওলাদার রায়হানকে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। জসিম হাওলাদার রায়হান পিরোজপুর সদর উপজেলার বলাকা ক্লাব রোডের মো. ইউনুস আলী হাওলাদারের পুত্র।

আহত জসিম হাওলাদার রায়হান জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর নামীয় ব্যানার আনতে পোস্ট অফিস সড়কের ল’ইয়ার্স প্লাজায় যাই। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক তার কাছে জানতে চায় কার নির্দেশে এই ব্যানার তৈরি করা হয়েছে। তখন তিনি অনিককে জানান মন্ত্রীর অনুমতি সাপেক্ষে ব্যানার তৈরি করা হয়েছে। এ কথা বলার পরপরই অনিক তার সাথে থাকা আলিম ও মিল্লাতসহ কয়েকজন লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় অনিক মাথার ওপর আঘাত করলে তার মাথা ফেটে গুরুতর আহত হয় এবং সাথে থাকা মোবাইল ফোন ও বিশ হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে। পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ