Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাকিবের শাস্তির পরিধি কমাতে আইসিসিকে অনুরোধের আশ্বাস ক্রীড়া মন্ত্রীর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:২৮ এএম

বিশ্বসেরা অলরাউন্ডারের শাস্তির পরিধি কমিয়ে আনতে আইসিসিকে অনুরোধ জানানোর কথা শুনিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। শুক্রবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার প্লেজার হারবার ইন্টারন্যাশনাল স্কুল মাঠে আয়োজিত আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের (পিএইচআইএফটি) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাকিবের শাস্তি কমানোর ব্যাপারটি সামনে এনেছেন ক্রীড়া মন্ত্রী।
তিনি বলেছেন, ‘সাকিবের বিরুদ্ধে যে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে, ক্রিকেট আইন অনুযায়ী সে ব্যাপারে আপিল করার কোনও সুযোগ নেই। তবে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে যে শাস্তি দিয়েছে, তা সম্পূর্ণ না হলেও কমিয়ে দেওয়ার জন্য আমরা দেশের ১৬ কোটি মানুষের পক্ষ থেকে আইসিসিকে অনুরোধ জানাবো।’
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভিয়েলা টেক্স গ্রুপের চেয়ারম্যান ডেভিড হাসনাত সহ প্রায় ৪০টি স্কুলের প্রতিনিধিবৃন্দ। নকআউট পদ্ধতিতে এই প্রতিযোগিতায় ২১টি স্কুলের ৩৭টি দল অংশ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ