Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে- স্বরাষ্ট্রমন্ত্রী

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৯:৫৩ এএম

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুল মিথ্যাচার করছে। খালেদা জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার রাতে সাভারের আশুলিয়ার পলাশবাড়িতে সাভার বন বিহারে ১৫তম শুভ দানোত্তম কঠিন চীবর দান উপলক্ষে আয়োজিত মহতি পূণ্যানুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী এসময় আরও বলেন, খালেদা জিয়া আগে অসুস্থ ছিলো পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। তার যে রোগ গুলো ছিলো ওগুলো আগের রোগ। এখন সে সুস্থ্য আছে। কিছুদিন আগে বেগম খালেদা জিয়ার আত্মীয়রা তার সাথে দেখাও করেছেন।
মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বর্তমান প্রধানমন্ত্রী দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার সঠিক নেতৃত্বেই এদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদকে দমন করা সম্ভব হয়েছে।

এরআগে স্বরাষ্ট্রমন্ত্রী সাভার বন বিহার আন্তর্জাতিক বৌদ্ধ আশ্রম এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
কঠিন চীবর দান অনুষ্ঠানে এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদসহ আওয়ামীলেিগর স্থানীয় নেতৃবৃন্দ।

 



 

Show all comments
  • মজলুম জনতা ২ নভেম্বর, ২০১৯, ১০:২১ এএম says : 0
    কে শুনে কার!কাংঙালের কথা বাসি হলেই ফলে!খালেদা জিয়াকে মুক্তি দিলে ঝামেলা শেষ।২২মন ঘী ও পুড়বেনা ,রাধা ও নাচবে না।বি এন পি /জাতীয় ঐক্যফ্রন্ট না না মনির না না মত।আসন ভাগা ভাগী ছাড়া আর কি?রাজপথে নামার মত ফ্রন্ট না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ