Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজবাড়ীতে তাফসীরুল কুরআন মাহফিল

প্রায় ১০ হাজার ধর্মপ্রাণ মুসলমানের মিলন মেলা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১১:১১ এএম

রাজবাড়ী জেলা কওমী মাদরাসা উলামা পরিষদের উদ্যোগে গত শুক্রবার বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ ময়দানে ঐতিহাসিক ৬ষ্ঠ তম তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আয়োজিত মাহফিলে প্রায় ১০ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমানের মিলন মেলায় পরিণত হয়।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকার মুহম্মদপুরের জামিয়া রহমানিয়া আরাবিয়ার সিনিয়র মুহাদ্দিস আল্লামা মামুনুল হক।

মাহফিলের সভাপতিত্ব করেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার রসুলপুর দাওরায়ে হাদীস মাদ্রাসার মহা পরিচালক ও রসুলপুরী পীর সাহেব আলহাজ্ব হয়রত মাও: আব্দুল মতিন নেছারী।

বিশেষ অতিথি হিসেবে মাহফিলে তাফসীল আনেন ঢাকার সাইন্স ল্যাবরেটরী জামে মসজিদের খতিব মাওলানা হাসান জামিল, সাভার জামিয়া আরাবিয়া বলিয়ারপুরের মুহতামীম ও শায়খুল হাদীস মুফতি আব্দুর রাজ্জাক কাসেমী।

এসময় রাজবাড়ী সদর উপজেলা সাবেক উপজলা চেয়ারম্যান এ্যাড: খালেক, রাজবাড়ী জেলা কওমী মাদরাসা উলামা পরিষদের সাধারণ সম্পাদক হা: মাও: ইলিয়াস মোল্লা, দপ্তর সম্পাদক মাও: মাহবুবুর রহমান, সহ- সভাপতি মাও: আমিনুল ইসলাম, মুফতি রিয়াজুল ইসলাম, মাও: ইদ্রিস আলী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ