Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিশ্বনাথে অটোরিক্সা সিএনজির ধাক্কায়, শিশু শিক্ষার্থী আহত- হাসপাতালে ভর্তি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৪:১৪ পিএম

সিলেটের বিশ্বনাথে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার পথে অটোরিক্সা সিএনজির ধাক্কায় ৫ বছরের এক শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল ৯টায় উপজেলার বাগিচা বাজারে এ ঘটনা ঘটে। সে উপজেলার কালিজুরি গ্রামের আপ্তাব আলীর পুত্র এবং বাগিছা বাজার শাহ জালাল, শাহ কাজি লতিফিয়া দাখিল মাদরাসার শিশু শ্রেণীর ছাত্র। গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ১৫ থেকে ১৬ শেলাই রয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

জানাগেছে, কালিজুরি গ্রামের হত দরিদ্র মাক্রোবাস চালক আপ্তাব আলীর পুত্র নাঈম আহমদ শনিবার সকালে বাড়ি থেকে হেঁটে মাদরাসায় যাচ্ছিল। বাগিছা বাজার ও পেট্রোল পাম্পের মধ্যেখানে পৌছা মাত্র পিছন থেকে বেপোরোয়া গতিতে আসা একটি অটোরিক্সা সিএনজি তাকে ধাক্কা দিলে সে চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তার পরিচয় সনাক্ত করেন এবং তাকে দ্রæত সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয় এবং তার অবস্থা আশংকাজনক রয়েছে বলে জানা গেছে। এই অবৈধ লাইসেন্স বিহীন চালকদের বিরুদ্ধে দ্রæত আইনি ব্যবস্থা গ্রহণ করা একান্ত জরুরী বলে মনে করছেন সচেতন মহল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ