Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফুলবাড়ীতে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৪:৩৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ফেলানী বেগম (৩০) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যা ৬ টায়, পৌর এলাকার কাটাবাড়ী নয়াপাড়া গ্রামের সন্নিকটে ধানক্ষেত থেকে এই মৃত দেহটি উদ্ধার করা হয়।
গৃহবধূ ফেলানী বেগম (৩০) কাটাবাড়ী নয়াপাড়া গ্রামের আশিকুর রহমানের স্ত্রী ও একই এলাকার মৎস্য ব্যবসায়ী গোলাম মোস্তাফার মেয়ে।
ফেলানী বেগমের পরিবারের সদস্যরা বলেন, ফেলানী বেগম প্রতিদিনের ন্যায়, শুক্রবার বিকাল ৪ টায় ছাগলের ঘাস কাটার জন্য পার্শ্ববর্তী ধান ক্ষেতে যায়, এরপর আর বাড়ী ফিরেনি, অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা ৬টায় প্রতিবেশীরা তাকে ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দেয়।
ফুলবাড়ী থানার ওসি মোঃ ফকরুল ইসলাম বলেন, লোকমুখে ধানক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে মৃতদেহটিকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় ফুলবাড়ী থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।
এদিকে একটি সুস্থ মানুষ ঘাস আনতে গিয়ে, লাশ হয়ে বাড়ী ফিরায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীদের অভিযোগ ফেলানী বেগম একটি পরিকল্পিত হত্যা কান্ডের শিকার হতে পারে।এজন্য তারা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।



 

Show all comments
  • মো:বোরহানুল ইসলাম প্রিন্স ২ নভেম্বর, ২০১৯, ৭:৫৬ পিএম says : 0
    আমি শোকার্ত ফেলানির অকাল মৃত্যুতে আমি এই অকালমৃত্যুর সঠিক তদন্ত কামনা করি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ