Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

নেত্রকোনার মদনে ইভটিজিং করায় ভ্রাম্যমান আদালতে বখাটে যুবকের ১৫ দিনের কারাদণ্ড

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৭:১২ পিএম

নেত্রকোনার মদনে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে ইভটিজিং করায় রুমন (১৮) নামের এক যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত রুমন মদন উপজেলার চাঁনগাও ইউনিয়নের শাহাপুর গ্রামের হাফিজ মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে মদন বাজারের সোনালী ব্যাংক কার্যালয়ের সামনের সড়কে জামিয়া হাফসা (রাঃ) কওমী মহিলা মাদ্রাসার ৭ম শ্রেনির এক ছাত্রীকে রুমন চিঠি দিয়ে প্রেম নিবেদন করে। উক্ত ছাত্রী প্রেম নিবেদন প্রত্যাখ্যান করায় বখাটে রুমন তার পিছু ধাওয়া করে। ছাত্রীর ডাক চিৎকারে স্থানীয় জনতা বখাটে রুমনকে আটক করে মদন থানায় খবর দেয়। পুলিশ এসে রুমনকে থানায় নিয়ে যায়। পুলিশ দুপুরের দিকে রুমনকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতে বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়ালীউল হাসান তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মদন থানার এস আই নূরুল আমীন জানান, দন্ডপ্রাপ্ত আসামী রুমনকে শনিবার বিকালে নেত্রকোনার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ