Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চলচ্চিত্র শিল্পী সমিতির শ্রদ্ধা নিবেদন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৭:৫২ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি।

আজ শনিবার দুপুর ১২টায় ধানমন্ডির ৩২ নাম্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সাংসদ ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, সাধারণ সম্পাদক জায়েদ খান, অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, জাকির হোসেন, ফরহাদ, জয় চৌধুরী, আসিফ ইকবাল, জেসমিনসহ অন্য শিল্পীরা।

গত ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান,সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল এবং মাসুম পারভেজ রুবেল নির্বাচিত হোন।তাছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে আরমান,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মামনুন ইমন এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন জয়ী হোন।কার্যকরী পরিষদে জয়ী হোন-অঞ্জনা সুলতানা,রোজিনা,আলীরাজ,অরুণা বিশ্বাস,বাপ্পারাজ,আফজাল শরীফ,আলেকজান্ডার বো,আসিফ ইকবাল,মারুফ আকিব,জেসমিন এবং জয় চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ