Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় পাষণ্ড ছেলের হাতে বৃদ্ধা মা খুন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৭:৫৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার জানখালী গ্রামে পাষণ্ড ছেলে, ছেলের বৌ ও দুই নাতির হামলায় আম্বিয়া খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত আম্বিয়া উপজেলার জানখালী গ্রামের হেমায়েত তালুকদারের স্ত্রী।

আম্বিয়া খাতুনের স্বামী হেমায়েত তালুকদার (৭০) জানান, তার তিন ছেলের মধ্যে ছোট ছেলে শহীদের সাথে তারা একত্রে বসবাস করে। বড় ছেলে জলিল ও মেঝ ছেলে জহির তালুকদার স্ত্রী সন্তানসহ আলাদা বসবাস করে। শনিবার সকালে হেমায়েত ছোট ছেলে শহিদকে নিয়ে সুপারি পাড়ার জন্য বাগানে গেলে বড় ছেলে জলিল ও তার স্ত্রী মাহমুদা বেগম এবং পুত্র ছোবাহান ও সরোয়ার সুপারি পাড়তে বাধাঁ দেয়। এসময় তাদের সাথে কথা কাটাকাটির একপর্যায় ছেলে জলিল বাবার হাতে কামড় দেয়। এ সময় চিৎকার শুনে স্ত্রী আম্বিয়া বেগম তাকে রক্ষা করতে আসলে তারা তার উপরও হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে বিকেলে চিকিৎসাধীনবস্থায় তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ