Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

কলাপাড়ায় চল্লিশ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় চল্লিশ হাজার পিস ইয়াবাসহ চারজনকে জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার গভীর রাতে উপজেলার চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রামের নিজ বসত বাড়ি থেকে পিতা পুত্র ও একই এলাকা থেকে আরও দুই জনকে আটক করা হয়। আটকৃতরা হল ইউসুফ তালুকদার (৭০) তার পুত্র আলমাস তালুকদার (৪৩), মুছা ঘরামী (৩২) ও সুমন মাঝি (২৭)। আটককৃত মুছা চাকামাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের আবদুল আজিজ ঘরামীর ছেলে ও সুমন টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামের বজলু মাঝির ছেলে। এ ঘটনায় কলাপাড়া থানায় ৫ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল শনিবার গভীর রাতে পিতা ইউসুফ তালুকদার ও তার ছেলে আলামাস তালুকদারের নিজ বসত বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তাদের ঘরের মাটির নিচসহ শরীরের বিভিন্ন স্থান থেকে চল্লিশ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তাদের তথ্য মতে মুছা ঘরামী ও সুমন মাঝিকে একই এলাকা থেকে আটক করা হয়। তবে ইয়াবা চালানের মূল হোতা ইউসুফের ছোট পুত্র বনি ইয়ামিনকে এখনও গ্রেফতারের করতে পারেনি পুলিশ।
কলাপাড়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আলী মোহাম্মদ জানান, আটকৃতরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন