Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

বিকেএমইএ নির্বাচনের তফসিল ঘোষণা

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন বোর্ড। গতকাল রোববার বিকেএমই’র নির্বাচন বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সুলভ চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, তফসিল অনুযায়ী আগামী ৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ ক্লাব ও বিকেএমইএ ঢাকা অফিসে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটার হওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দেয়ার শেষ সময় আগামী ১০ জুলাই। ভোটার তালিকা প্রকাশ করা হবে আগামী ১৪ জুলাই এবং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে আগামী ২৪ জুলাই। এছাড়া আগামী ২৫ থেকে ২৭ জুলাই মনোনয়নপত্র বিতরণ ও প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে আগামী ১০ আগস্ট।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, নির্বাচনের মাধ্যমে ২০১৬-১৮ বছরের জন্য বিকেএমইএ পরিচালনার জন্য নতুন পরিচালনা পরিষদ গঠন করা হবে। নির্বাচন উপলক্ষে এফবিসিসিআই’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলীকে চেয়ারম্যান করে নির্বাচন বোর্ড গঠন করা হয়। বোর্ডের সদস্য করা হয়েছে এফবিসিসিআই’র পরিচালক প্রবীর কুমার সাহা এবং এনসিসিআই’র পরিচালক আলহাজ্ব মো. রাশেদ সারোয়ারকে। এছাড়া নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি মাহমুদ হোসেনকে চেয়ারম্যান, নারায়ণগঞ্জ বার অ্যাসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রউফ ও নারায়ণগঞ্জ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহাকে সদস্য করে নির্বাচনী আপিল বোর্ড গঠন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ