Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

দুদকে সাকিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ২:০৮ পিএম

রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) কার্যালয়ে উপস্থিত হয়েছেন ক্রিকেটের বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি জুয়াড়ির ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আইসিসিকে না জানানোয় দুই বছর জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব।

আজ রোববার সকাল ১০টার দিকে তিনি দুদক কার্যালয়ে উপস্থিত হন। আইসিসির নিষেধাজ্ঞার চারদিন পর দুদক কার্যালয়ে আসলেন সাকিব।

দুদক সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছা দূত। তবে নতুন নিষেধাজ্ঞার পর সাকিবকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে রাখা হবে কি-না, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আলোচনার জন্য তাকে কার্যালয়ে ডাকা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক দুদক কার্যালয়ের সামনে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি। কী কারণে তিনি দুদক কার্যালয়ে এসেছেন এ বিষয়ে নিশ্চিত করেননি।

সম্প্রতি জুয়াড়ির সঙ্গে কথোপকথন গোপন করা ও ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আইসিসিকে না জানানোয় দুই বছরের জন্য নিষিদ্ধ হলেও আকসুকে তদন্ত কাজে সহায়তা করায় সাকিবের শাস্তি এক বছর কমিয়ে আনা হয়। যার ফলে এক বছর শাস্তি ভোগ করেই মাঠে ফিরতে পারবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ