Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিনে মুক্তি পেয়ে সক্রিয় সুন্দরী তানিয়া ও তার সিন্ডিকেট

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ২:৪৭ পিএম

সম্প্রতি গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতারের পর জামিন পেয়ে ফের সক্রিয় হয়ে উঠেছে সুন্দরী তানিয়া ও তার চোর চক্রের সিন্ডিকেট। গত কয়েকদিন যাবৎ ঢাকার ধামরাই এলাকার দুই বাড়িতে গিয়ে প্রবাসী ছেলের বন্ধুর স্ত্রী পরিচয় দিয়ে অভিনব কায়দায় লুট করে নিয়েছে নগদ কয়েক লাখ টাকা ও স্বর্ণালঙ্কার।

শুক্রবার (১ নভেম্বর) রাতে ধামারই থানা সংলগ্ন ও আমিন মডেল টাউন এলাকার দুই বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

ধামরাই পৌর এলাকার মডেল টাউনের বাসিন্দা জাহিদ হাসান রিপন বলেন, তার বড়ভাই আমেরিকা প্রবাসী। বাড়িতে মা একাই থাকেন। এরই সুযোগে তানিয়া তাদের বাড়িতে প্রবেশ করে তার প্রবাসী ভাইয়ের বন্ধুর স্ত্রী পরিচয় দেয়।

একপর্যায়ে তাদের কক্ষ থেকে মায়ের দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এবং একই সময়ে তার খালার কক্ষে প্রবেশ করে নগদ ৫০ হাজার টাকা ও পাঁচ ভরি স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

রিপনের খালা বলেন, ওই মেয়েটি তার বোনের ছেলের বন্ধুর স্ত্রী পরিচয় দিয়ে বাড়িতে প্রবেশ করে। তার আচার ব্যবহার ও কথা বলার ধরন থেকে কোনোভাবেই বোঝার উপায় নেই সে চুরি করে সর্বস্ব লুট করার জন্য বাড়িতে প্রবেশ করেছে। তবে ফেসবুক ইউটিউব থেকে ছবি দেখে ওই নারী তানিয়া বলে পরিচয় শনাক্ত করেছেন তারা।

এদিকে ধামরাই পৌর এলাকার রনি ও সোহাগসহ একাধিক বাসিন্দা বলেন, গত এক সপ্তাহে থানা রোড এলাকার আমিন মডেল টাউন ও ইসলামপুর এলাকায় দুই বাড়িতে একইভাবে চোর চক্রের হোতা তানিয়া কয়েক লাখ টাকার স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নিয়ে গেছে। তারা দ্রুত ওই নারী ও তার চক্রের সদস্যদের গ্রেফতারের দাবি জানান।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহ বলেন, সুন্দরী ওই নারী জামিনে এসে আবারো তার চক্র নিয়ে সক্রিয় হয়েছেন। ধামরাইয়ে চুরির ঘটনায় থানায় শুক্রবার রাতে লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীরা। এ ঘটনায় সুন্দরী তানিয়া ও চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ